শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

আজকের রাশিফল বুধবার ১২ ফেব্রুয়ারি ২০২০

আজকের রাশিফল বুধবার ১২ ফেব্রুয়ারি ২০২০

মেষ: আপনার জন্য বেশ খাসা দিন আজ। কোনও কিছু বিষয়ে উৎসাহ থাকলে সেই দিকেই লক্ষ্য স্থির রাখুন। কারণ জ্যোতিবিজ্ঞানীরা বলছে আপনি লক্ষ্যে পৌছাতে সফল হবেন, যার বৈধতা আজকেই শেষ।

বৃষ : অশুভ কোনও সঙ্কেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন। অন্যের কথায় অর্থ খরচ হতে পারে। সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারে।

মিথুন : সকালের দিকে স্ত্রী বিবাদ হতে পারে। আজ উচ্চবিদ্যা হোক বা নিম্নবিদ্যা, কোনও জায়গাতেই ফল ভাল নয়। ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়।

কর্কট : দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

সিংহ রাশি:আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না।

কন্যা রাশি:স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তির কারণ হতে পারে। আজ, আপনি আপনার পরিবারের সদস্যদের একসাথে যাওয়ার জন্য নিতে পারেন এবং তাদের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন।

তুলা রাশি:বাচ্চাদের সাথে খেলা আপনাকে এর চমৎকার নিরাময়কারী অভিজ্ঞতা প্রদান করবে। যাঁরা এখনও বেতন পাননি তারা অর্থ সম্পর্কিত বিষয়ে উদ্বেগ প্রকাশ করতে পারেন।

বৃশ্চিক রাশি:আপনি আজ খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে।

ধনু রাশি: নিজেকে কিছু খেলাধূলায় নিয়োজিত করুন যেহেতু এটি হল চিরস্থায়ী যৌবনের গোপন কথা। বিবেচকের মত বিনিয়োগ করুন।

মকর রাশি: বন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল।

কুম্ভ রাশি: মেজাজের গোলমাল একটি বিতর্ক এবং বোঝাপড়ার দিকে এগোতে পারে। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান তবে আপনাকে আজ থেকে অর্থ সাশ্রয় করতে হবে।

মীন রাশি: কিছু অনিবার্য পরিস্থিতি আপনাকে কিছুটা অস্বস্তি দিতে পারে। একবার আপনার জীবনের সঙ্গে প্রেম মিলে গেলে অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877